বগুড়ায় পপুলার লাইফের ব্যবসা পর্যালোচনা ও মাসিক সমন্বয় সভা


Published: 2020-01-16 19:08:10 BdST

ডেস্ক রিপোর্ট: বগুড়ায় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ডিস্ট্রিক কো-অর্ডিনেটরদের ব্যবসা পর্যালোচনা ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।  আজ বৃহস্পতিবার কোম্পানিটির বগুড়া আঞ্চলিক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

একক বীমা প্রকল্পের প্রকল্প ইনর্চাজ আফজাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন ও প্রশাসন) নওশের আলী নাঈম।

প্রধান অতিথি নওশের আলী নাঈম তার বক্তব্যে বলেন, বীমা পেশা একটি মহৎ পেশা।  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন বীমাকর্মী।  তিনি দেশ স্বাধীন হবার পূর্বে বীমা কোম্পানির একজন উর্দ্ধতন কর্মকর্তা ছিলেন। আর বীমা অফিসে বসেই রচনা করা হয়েছিল ঐতিহাসিক ৬ দফা দাবি।  পপুলার লাইফ ইন্সরেন্স কোম্পানিতে বীমা করে আজ অবধি কোন বীমা গ্রহিতার বীমাকৃত অর্থ ফেরত পায়নি তার নজির নেই।  পপুলারে বীমা করে বীমা গ্রহিতারা লাভবান হয়েছেন। পপুলার বাংলাদেশের মানুষের জনপ্রিয় একটি বীমা প্রতিষ্ঠান।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স  কোম্পানি লিমিটেডের উর্দ্ধতন নির্বাহী পরিচালক সৈয়দ সুলতান মাহমুদ, নির্বাহী পরিচালক শফিকুল ইসলাম মাসুম, পপুলার ডিপিএস উর্দ্বতন মহা ব্যবস্থাপক মাহবুবুর রহমান, আল আমিন বীমা প্রকল্পের প্রকল্প ইনর্চাজ আবুল কালাম আজাদ, আফজাল আহম্মেদ রাজু, প্রকল্প পরিচালক এস এম শফিকুল ইসলাম । (সংবাদ বিজ্ঞপ্তি)

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com