বৃহস্পতিবার , ৯ বৈশাখ, ১৪২৮ , ২২ এপ্রিল, ২০২১

জেনিথ ইসলামী লাইফের সিটি প্রকল্পের যাত্রা শুরু


Published: 2021-03-02 13:18:20 BdST

ডেস্ক রিপোর্ট: জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের একটি সংযোজন ‘সিটি প্রকল্প’। এই প্রকল্পের আওতায় সারাদেশের শহর অঞ্চলে নতুন প্রজন্মের মধ্য থেকে প্রশিক্ষিত ও দক্ষ কর্মী বাহিনী নিয়োগ দেয়া হবে। দেশের প্রতিটি বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ে সর্বস্তরের জনগণকে বীমার  আওতায় নিয়ে আসাই এই প্রকল্পের মূল লক্ষ্য।এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

কোম্পানিটি বলছে, অত্যন্ত স্বচ্ছতার সাথে সিটি প্রকল্প জেনিথ ইসলামী লাইফের নীতিমালা অনুযায়ী তথা অনুমোদিত পন্থায় এফএ (ফিন্যন্সিয়্যাল এসোসিয়েট) নিয়োগ ও তাদের সময়োপযোগী করে গড়ে তোলা হবে। প্রতিটি কর্মকর্তা ও কর্মীর প্রাপ্য সুবিধাদী কোম্পানির নিয়মানুযায়ী ব্যাংক ট্রান্সফার অথবা রকেট (মোবাইল ব্যাংকিং) একাউন্টের মাধ্যমে নিশ্চিত করা হয়।

পদোন্নতিসহ ব্যবসায়িক সকল প্রণোদনামূলক অর্জন কোম্পানির স্বয়ংক্রিয় সফটওয়্যারের মাধ্যমে নিশ্চিত করা হয়। দেশব্যাপী গ্রাহক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রতিটি মহল্লায় গ্রাহক ও শুভানুধ্যায়ীদের নিয়ে চা-চক্র, বীমা সপ্তাহ পালনসহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ ও বাস্তবায়নের মাধ্যমে মানসম্মত গ্রাহক বৃদ্ধির পরিকল্পনা রয়েছে সিটি প্রকল্পের।

জেনিথ ইসলামী লাইফ জানিয়েছে, সর্বোপরি আধুনিক ও উন্নত বিশ্বের আদলে বীমা শিল্পকে নতুন প্রজন্মের কাছে উপস্থাপনের দৃঢ় প্রত্যয় নিয়ে শতভাগ তথ্য-প্রযুক্তি নির্ভর জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড প্রতিনিধিত্বের সংকল্প ও স্বপ্ন নিয়ে পরিচালিত হচ্ছে ‘সিটি প্রকল্প’।

সিটি প্রকল্পের পরিচালনার দায়িত্বে রয়েছেন কোম্পানির উপ-মহাব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) ও দীর্ঘদিন বীমা পেশায় নিয়োজিত দক্ষ ও অভিজ্ঞ বীমা সংগঠক সৈয়দ মাসকুরুল হক।

বীমা শিল্পে পরিবর্তনের নতুন দ্বার উন্মোচনে ও জেনিথ ইসলামী লাইফকে বীমা শিল্পের মধ্যে শ্রেষ্ঠত্বের আসনে পৌছে দেয়ার প্রতিশ্রুতি ও স্বপ্ন নিয়ে পথ চলা শুরু করেছে সিটি প্রকল্প। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com