করোনা সংকটঅনলাইনে বীমা সেবা চালু করেছে প্রগতি ইন্স্যুরেন্স


Published: 2020-03-31 15:57:43 BdST

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের এই মহামারীতে বীমা গ্রাহকদের জরুরি সেবা নিশ্চিত করতে অনলাইনে বীমা সেবা চালু করেছে দেশের নন-লাইফ বীমা প্রতিষ্ঠান প্রগতি ইন্স্যুরেন্স। কোম্পানিটির নির্ধারিত তিনজন কর্মকর্তার সঙ্গে ই-মেইলে যোগাযোগ করে গ্রাহকরা ঘরে বসেই বীমা সেবা নিতে পারবেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

জরুরি বীমা সেবা গ্রহণের জন্য প্রগতি ইন্স্যুরেন্সের এলিফ্যান্ড রোড শাখার প্রধান ও কোম্পানির ডিএমডি শরীফ মুস্তবা’র সঙ্গে eb@pragatiinsurance.com এই ই-মেইলে যোগাযোগ করা যাবে। প্রয়োজনে তার ০১৮১৯ ২৩৮১৯৮ ও ০১৫৩৬ ১৭৫২৬১ এই মোবাইল নম্বরে যোগাযোগ করেও সেবা নেয়া যাবে।

কোম্পানিটির শাখা নিয়ন্ত্রণ বিভাগের প্রধান মামুনুল হাসানের ই-মেইল mamunul.hassan@pragatiinsurance.com এবং ০১৭১১ ৮১৬৮০৬ মোবাইল নম্বরে যোগাযোগ করা যাবে।

এ ছাড়াও প্রগতি ইন্স্যুরেন্সের আইটি প্রধান মো. আবু সুফিয়ান আখন্দের সঙ্গে sufian@pragatiinsurance.com এই ই-মেইল এবং ০১৯১১ ০০৩৮১০ ও ০১৭৯৭ ২৬০৪৪১ মোবাইল নম্বরে যোগাযোগ করে বীমা সেবা গ্রহণ করা যাবে।

প্রগতি ইন্স্যুরেন্সের আইটি চীফ আবু সুফিয়ান আকন্দ বলেন, দেশব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় এবং এর ব্যাপক বিস্তার রোধে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সরকার আগামী ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে।

এমন অবস্থায় প্রগতি ইন্স্যুরেন্সের গ্রাহকদের সেবা নিশ্চিত করতে অনলাইনে বীমা সেবা চালু করা হয়েছে। যেকোন প্রয়োজনে নির্ধারিত ই-মেইল এবং মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য গ্রাহকদের প্রতি অনুরোধ রইলো।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com