বৃহস্পতিবার , ৭ মাঘ, ১৪২৭ , ২১ জানুয়ারি, ২০২১

দুর্নীতিমুক্ত বীমাখাত বিষয়ে বিআইপিডি’র উন্মুক্ত রচনা প্রতিযোগিতা


Published: 2021-01-03 13:14:45 BdST

নিজস্ব প্রতিবেদক: দুর্নীতিমুক্ত বীমাখাত- শীর্ষক একটি রচনা প্রতিযোগিতার আয়োজন করেছে বাংলাদেশ ইনস্টিটিউট ফর প্রফেশনাল ডেভেলপমেন্ট (বিআইপিডি) । ছাত্র, শিক্ষক, পেশাজীবী ও সাংবাদিকসহ বীমাশিল্পের সবার জন্য উন্মুক্ত রাখা হয়েছে এই প্রতিযোগিতা। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিআইপিডি এ তথ্য জানিয়েছে।

প্রতিষ্ঠার ষষ্ঠ বছরে পদার্পন উপলক্ষ্যে প্রতিযোগিতাটির আয়োজন করেছে বিআইপিডি। আগামী ২৮ জানুয়ারি, ২০২১ তারিখের মধ্যে নির্ধারিত যেকোন একটি বিষয়ের ওপর বাংলা বা ইংরেজীতে এক হাজার থেকে বারোশ’ শব্দের মধ্যে রাচনা লিখতে হবে। লেখা পাঠাতে হবে dg@bipdedu.org এবং info@bipdedu.org এই ইমেইলে।

রচনা লেখার বিষয়গুলো হলো- ক) বীমাখাতে দুর্নীতির কারণ ও প্রতিকার, খ) বীমাখাতে দুর্নীতি প্রতিরোধে বীমা পেশাজীবীদের করণীয়, গ) বীমাখাতে দুর্নীতি প্রতিরোধে গণমাধ্যমের ভূমিকা এবং ঘ) বীমা সেবা সম্পর্কে গ্রাহকদের অভিমত, অভিজ্ঞতা ও প্রত্যাশা।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীকে সম্মানি প্রদান করা হবে। ১ম প্রতিযোগী পাবেন ১০ হাজার টাকা ও ২ হাজার টাকা মূল্যের বই। ২য় প্রতিযোগী পাবেন ৭ হাজার টাকা ও ১ হাজার ৫শ’ টাকা মূল্যের বই এবং ৩য় প্রতিযোগী পাবেন ৪ হাজার টাকা ও ৫শ’ টাকা মূল্যের বই।

এই প্রতিযোগিতায় ছাত্র, শিক্ষক, পেশাজীবী ও সাংবাদিকসহ বীমা শিল্পের সকল পেশাজীবীকে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের আহবান জানিয়েছে বিআইপিডি। যোগাযোগের ঠিকানা- দিলকুশা সেন্টার (লেভেল-৯), স্যুইট- ৯০৪, ২৮ দিলকুশা বা/এ, ঢাকা- ১০০০; ফোন: +৮৮-০২-৯৫৫৯১১২, ০১৭৪০-১৩৯৬৯৯। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক ও প্রকাশক
মোস্তাফিজুর রহমান টুংকু সম্পাদকীয় কার্যালয়
৫৩ মডার্ন ম্যানসন, মতিঝিল সি/এ, লেভেল # ১১, স্যুট # ৬, ঢাকা-১০০০।
ফোন: ০২ ৯৫১৪৮৭২, ইমেইল: insurancenewsbd@gmail.com