চার্টার্ড লাইফের মাধ্যমে বিনামূল্যে করোনা বীমা সুবিধা দিচ্ছে ডিজিটাল হেলথ

ডেস্ক রিপোর্ট: চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মাধ্যমে করোনা রোগীদের জন্য বিনামূল্যে বীমা সুবিধা দিচ্ছে ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনস এবং গ্রামীণ টেলিকম ট্রাস্ট। অনলাইনে ডিটিজটাল করোনা চেকারের মাধ্যমে রেজিস্ট্রেশনকৃত দেশের প্রায় এক লাখ ব্যক্তিকে এই সুবিধা প্রদান করা হচ্ছে। আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে চার্টার্ড লাইফ এ তথ্য জানিয়েছে।

ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনস’র হেড এন্ড ডিরেক্টর (ফাইন্যান্স এন্ড অপারেশন্স) ফিরোজ আহমেদ খান কোম্পানির পক্ষ থেকে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সকে একটি প্রশংসা পত্র পাঠিয়েছেন। প্রশংসা পত্রে তিনি বলেন, যেখানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সকল স্বাভাবিক কার্যক্রম স্থবির হয়ে রয়েছে সেখানে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স তাদের অনলাইন কার্যক্রম সক্রিয় রেখে সফলভাবে দ্রুত সময়ে গ্রাহকদের বীমা দাবি পরিশোধ করে যাচ্ছে, যা সত্যি প্রশংসার দাবি রাখে।

চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্সের মূখ্য নির্বাহী কর্মকর্তা (সিসি) এস এম জিয়াউল হক বলেন, আপনারা যেনে খুশি হবেন যে, ইতোমধ্যে আমরা সফলতার সাথে এবং খুব অল্প সময়ের মধ্যে বেশ কয়েকজন করোনা আক্রান্ত গ্রাহকের বীমা দাবি নিস্পত্তি করেছি, যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। দেশের যেকোনো সংকটকালে বীমা সেবা নিয়ে চার্টার্ড লাইফ সর্বদা প্রস্তুত রয়েছে বলে উল্লেখ করেছেন তিনি।