প্রতিষ্ঠাবার্ষিকীতে চার্টার্ড লাইফের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: প্রতিষ্ঠার ৯ম বছরে পদার্পণ উপলক্ষ্যে বীমা গ্রাহক, পরিচালনা পর্ষদের সদস্য, কর্মকর্তা-কর্মচারী, সংবাদকর্মী এবং শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছে চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আজ বৃহস্পতিবার (২৯ জুলাই) কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এস এম জিয়াউল হক গণমাধ্যমে এই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

ওই বার্তায় বলা হয়েছে, বীমা সেবাকে জনপ্রিয় করে তোলার সাথে সাথে উন্নত গ্রাহক সেবায় চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স সুদীর্ঘ ৮ বছর পেরিয়ে সফলতার সাথে ৯ বছরে পদার্পণ করলো। বীমা গ্রহণে মানুষের আস্থা ও আত্মবিশ্বাস সৃষ্টি করে ও নিরাপদ বিনিয়োগের মাধ্যমে আপনার প্রিয়জনের অর্থনৈতিক সুরক্ষা নিশ্চিত করতে চার্টার্ড লাইফ শুরু থেকেই দায়িত্বশীল ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

যুগের সাথে তাল মিলিয়ে বীমা গ্রহণকে আরো সহজ ও আধুনিকতম করতে চার্টার্ড লাইফ এনেছে ‘চার্টার্ড প্রিয়জন’ অ্যাপ। প্রয়োজনের সবসময় সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে নিত্য নতুন বীমা সেবার মাধ্যমে সাধারণ মানুষকে প্রতিনিয়তই বীমার প্রতি উৎসাহী করে তুলেছে। এভাবে সরকারের পাশাপাশি চার্টার্ড লাইফ সকল শ্রেণীর সকল পেশার লোকদেরকে উন্নত বীমা সুবিধার আওতায় নিয়ে আসতে সবসময় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তাছাড়া দ্রুততম সময়ে বীমার সকল সুবিধা প্রদান করে চার্টার্ড লাইফ সকলের বিশ্বাস ও আস্থা তৈরী করতেও সক্ষম হয়েছে। এমনিভাবে পারস্পরিক সহযোগিতা ও আন্তরিক প্রচেষ্টায় ভবিষ্যতেও এই সফলতার ধারা অব্যাহত রাখতে চার্টার্ড লাইফ সব সময়ই অঙ্গিকারবদ্ধ থাকবে।

প্রতিষ্ঠাবার্ষিকীর এই আনন্দঘন মুহূর্তে চার্টার্ড লাইফের সকল বীমা গ্রহীতা, পরিচালনা পর্ষদের সকল সদস্যবৃন্দ, সকল কর্মকর্তা কর্মচারী, প্রেস এবং ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ এবং শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।