বেঙ্গল ইসলামী লাইফে ব্যবসায় সফল কর্মকর্তাদের সম্বর্ধনা

নিজস্ব প্রতিবেদক: বেঙ্গল ইসলামী লাইফের ২০২১ সালে ব্যবসায় লক্ষ্যমাত্রা সফল ভাবে অর্জিত হওয়ায় কর্মকর্তাদের সম্বর্ধনা দিয়েছে কোম্পানিটি। রোববার (১৬ জানুয়ারি) বেঙ্গল ইসলামী লাইফের প্রধান কার্যালয়ে কেক কেটে লক্ষ্যমাত্রা অর্জন উদযাপন ও সফল কর্মকর্তাদের ক্রেস্ট প্রদান করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বেঙ্গল ইসলামী লাইফ এ তথ্য জানিয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির প্রধান পৃষ্ঠপোষক এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ভাইস চেয়ারম্যান ও এফবিসিসিআই’র সিনিয়র সহসভাপতি মোস্তফা আজাদ চৌধুরী, কোম্পানির ইসি কমিটির চেয়ারম্যান ও পরিচালক রোটারিয়ান ইঞ্জিনিয়ার মো. মোহাব্বত উল্লাহ, ক্লেইম কমিটির চেয়ারম্যান আমিন হেলালী, পরিচালক ইকবাল হোসেন চৌধুরী ও মো.খলিলুর রহমানসহ এসময় কোম্পানির উধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কোম্পনির উপস্থিত পরিচালনা পর্ষদ সদস্যবৃন্দ সফল উন্নয়ন কর্তকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের উত্তরোত্তর সফলতা কামনা করেন। সভায় সফলভাবে লক্ষ্যমাত্রা অর্জনের জন্য মুখ্য নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম তপনের গতিশীল নেতৃত্বের ভূয়শী প্রসংশা করা হয়।