নিটল ইন্স্যুরেন্সের বিনিয়োগকারীদের ১০% নগদ লভ্যাংশ অনুমোদন

ডেস্ক রিপোর্ট: ২০২০ সালের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে বেসরকারি নন-লাইফ বীমা প্রতিষ্ঠান নিটল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আজ রোববার ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত কোম্পানির ২২তম বার্ষিক সাধারণ সভায় বিনিয়োগকারীদের জন্য এ লভ্যাংশ অনুমোদন দেয়া হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বীমা কোম্পানিটি এ তথ্য জানিয়েছে।

সভায় সভাপতিত্ব করেন কোম্পানিটির চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের ভাইস-প্রেসিডেন্ট এ কে এম মনিরুল হক। বিপুল সংখ্যক শেয়ার হোল্ডারের অংশগ্রহণের মধ্য দিয়ে শান্তিপূর্নভাবে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। শেয়ার বাজারের বর্তমান পরিস্থিতিতেও ২০২০ সালে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করায় শেয়ারহোল্ডারবৃন্দ সন্তোষ প্রকাশ করেন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির ভাইস-চেয়ারম্যান জুবায়ের হুমায়ুন খন্দকার; পরিচালক নাইমা হক; মাহমুদুল হক শামীম; মো. মুরাদ হোসেন রিপন; স্বতন্ত্র পরিচালক মো. আব্দুল আজিজ, এফসিএমএ ও ড. রঞ্জন কুমার মিত্র, এফসিএমএ; মূখ্য নির্বাহী কর্মকর্তা এস এম মাহবুবুল করিম; প্রধান আর্থিক কর্মকর্তা মো. আলতাফ হোসেন এবং প্রধান অভ্যন্তরীন নিরীক্ষা ও কমপ্লায়েন্স মো. লিয়াকত হোসেন এফসিএমএ। সভা পরিচালনা করেন কোম্পানি সচিব।