সাধারণ বীমা করপোরেশনের ৭ পদে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক: অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন রাষ্ট্রীয় প্রতিষ্ঠান সাধারণ বীমা করপোরেশন (এসবিসি)’র ৭টি পদে জনবল নিয়োগ দেবে সরকার। আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করে বৃহস্পতিবার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

সিনিয়র সিস্টেম এনালিস্ট পদে একজন, সিনিয়র প্রোগ্রামার পদে একজন, প্রোগ্রামার পদে একজন, সহকারী প্রোগ্রামার পদে দু’জন, এসিস্ট্যান্ট মেইনটেইন্যান্স ইঞ্জিনিয়ার পদে একজন, কন্ট্রোল সুপারভাইজার পদে চারজন এবং কন্ট্রোল অপারেটর পদে পাঁচজন নিয়োগ দেবে সাধারণ বীমা করপোরেশন।

২০১৫ সালের বেতনস্কেল অনুযায়ী বেতন-ভাতা হবে সর্বোচ্চ ৭১ হাজার ২শ’ টাকা এবং সর্বনিম্ন ৯ হাজার ৩শ’ টাকা। প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন যেকোন বাংলাদেশী আবেদন করতে পারবেন। আগামী ১৩ আগস্ট সকাল ১০টা থেকে ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত অনলাইনে আবেদন জমা দেয়া যাবে।

আগ্রহী প্রার্থীকে প্রতিষ্ঠানটির নির্ধারিত ওয়েবসাইট (http://sbc.teletalk.com.bd/) –এ অনলাইন এপ্লিকেশন ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনপত্র পূরণ এবং পরীক্ষার ফি জমাদান অবশ্যই ২ সেপ্টেম্বর, ২০২০ তারিখ বুধবার সন্ধ্যা ৬টার মধ্যে সম্পন্ন করতে হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।