সারাদেশে ১০ হাজার এফএ নিয়োগ দেয়া হবে: এস এম নুরুজ্জামান

 

নিজস্ব প্রতিবেদকঃ জেনিথ ইসলামী লাইফ সারাদেশে দশ হাজারের বেশি ফাইন্যান্সিয়াল অ্যাসোসিয়েট (এফএ) নিয়োগ দেয়ার পরিকল্পনা হাতে নিয়েছে বলে জানিয়েছেন কোম্পানিটির মুুুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুুুরুজ্জামান।

আজ শনিবার (২১ মে, ২০২১) সকালে কোম্পানিটির নাটোর এজেন্সি অফিসের নতুন ঠিকানায় অফিস উদ্বোধনের সময় তিনি এ কথা জানান। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন তিনি।

এস এম নুরুজ্জামান  বলেন, ২০২১ সালকে ঘুরে দাঁড়ানোর বছর হিসেবে ঘোষণা করেছে জেনিথ ইসলামী লাইফ। এজন্য আমরা নতুন একটি প্রজেক্ট  হাতে নিয়েছি যার নাম দেয়া হয়েছে সিটি প্রজেক্ট।

এই প্রজেক্টের মাধ্যমে চলতি বছরে আমরা সারাদেশে  ১০ হাজারের বেশি ফাইন্যান্সিয়াল অ্যাসোসিয়েট (এফএ) নিয়োগ দেয়ার পরিকল্পনা হাতে নিয়েছি। 

আমরা মনে করি বেকারত্ব দূরীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে জেনিথ ইসলামী লাইফের এই প্রজেক্ট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে আমরা শুরু করেছি এই প্রজেক্ট। 

তিনি আরো বলেন, জেনিথ ইসলামী লাইফ এর সেবা আরো সহজতর করতে এবং এর স্বচ্ছতা বজায় রাখতে বাংলা ও ইংরেজি ভাষায় ওয়েবসাইট তৈরি করা হয়েছে।  যা একজন কর্মী এবং গ্রাহকের কাছে খুবই সহজবোধ্য মনে হবে।

এছাড়াও বাংলা ভাষায় আমরা একটি অ্যাপস তৈরি করেছি যা নতুন আঙ্গিক বয়ে এনেছে জেনিথ ইসলামী লাইফের গ্রাহক এবং কর্মীদের জন্য, যেখানে গ্রাহক ও কর্মীদের সব ধরনের সেবা অন্তর্ভুক্ত করা হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোম্পানির সিনিয়র ডিএমডি মুহাম্মদ কামরুল ইসলাম, ডিএমডি আব্দুল মজিদ, উন্নয়ন প্রশাসন বিভাগের সিনিয়র ডিজিএম ও ইনচার্জ নিজাম উদ্দিন ও বাগাতিপাড়া সরকারি ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক মাহবুবুর রহমান পাভেল।

এছাড়াও কোম্পানির উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ, ফজলে রাব্বি, আনোয়ার হোসেন অপু, ফজলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির পিডি কামাল মৃধা।

ঈদ পরবর্তী এই পূনর্মিলনী অনুষ্ঠানে জেনিথ ইসলামী লাইফের বাছাইকৃত উন্নয়ন কর্মকর্তারা অংশগ্রহণ করেন। উল্লেখ্য, নাটোর এজেন্সি অফিসের নতুন ঠিকানা- জয়নুল কমপ্লেক্স, মাদ্রাসা মোড়, নাটোর। এর আগে অফিসটির ঠিকানা ছিল ভাটোদাড়া মোড়, গণভবন রোড, নাটোর।