বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আইডিআরএ’র আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা আয়োজন করেছে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) ।

আগামীকাল বৃহস্পতিবার (১৭ মার্চ) বেলা ৪টায় অনলাইন মাধ্যম জুম প্লাটফর্মে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন কর্তৃপক্ষের চেয়ারম্যান ড. এম মোশাররফ হোসেন।

আলোচনা সভায় কর্তৃপক্ষের সকল সদস্য, নির্বাহী পরিচালক, পরিচালক ও কর্মকর্তাদের যথাসময়ে অংশ নেয়ার অনুরোধ জানানো হয়েছে।  

কর্তৃপক্ষের পরিচালক (উপসচিব) মোহাম্মদ শফিউদ্দিন স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি আজ বুধবার (১৬ মার্চ) সংশ্লিষ্টদের পাঠানো হয়েছে।

উল্লেখ্য, স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

আগামীকাল বৃহস্পতিবার (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী। দিনটিকে জাতীয় শিশু দিবস হিসেবেও উদযাপন করা হয়।

এ বছর বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি উদযাপন করা হবে। এর আগে বঙ্গবন্ধুর শততম জন্মদিন থেকে শুরু হয় মুজিববর্ষ। যা এ বছরের ৩১ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।