ট্রান্সকম বেভারেজেস এবং গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ বীমা চুক্তি

সংবাদ বিজ্ঞপ্তি: ট্রান্সকম বেভারেজেস এবং গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সাম্প্রতি ট্রান্সকম বেভারেজেস সাথে গার্ডিয়ান লাইফের এই চুক্তি স্বাক্ষরিত হয়। যার অধীনে ট্রান্সকম বেভারেজেসের সমস্ত কর্মচারীদের লাইফ কাভারেজ এবং হাসপাতালের কাভারেজের সুবিধা দেবে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স।

গার্ডিয়ান লাইফের ভারপ্রাপ্ত মুখ্য নির্বাহী কর্মকর্তা শেখ রকিবুল করিম এফসিএ ও ট্রান্সকম বেভারেজেস লিমিটেড চিফ ফাইনান্সিয়াল অফিসার মোহাম্মদ ইসমাইল নিজ নিজ কোম্পানির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফের পক্ষে উপস্থিত ছিলেন ডিরেক্টর সৈয়দ আক্তার হাসান উদ্দিন, ইভিপি অ্যান্ড হেড অফ গ্রুপ বিজনেস মাহমুদ আফসার, হেড অফ গ্রুপ সেলস ফয়সল আলীম, হেড অফ সিআরএম ইফতেখার আহমেদ, টিম লিডার এস এম মুকিত চৌধুরী, বিজনেস ডেভেলমেন্ট ম্যানেজার মির্জা রাশেদ নেওয়াজ ও বিজনেস রিলেশনশিপ ম্যানেজার মোহাম্মদ আরিফ হোসেন।

ট্রান্সকম বেভারেজেস লিমিটেডের জেনারেল ম্যানেজার- এইচআর এন্ড কর্পোরেট অ্যাফেয়ারস এ কে এম আতিকুর রহমান, এক্সিকিউটিভ সেলস - এইচ আর গোপাল ঘোষ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।